২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
মা-বাবার দায়িত্ব না নেওয়ায় ছেলের কারাদণ্ড।

মা-বাবার দায়িত্ব না নেওয়ায় ছেলের কারাদণ্ড।

আজকের ক্রাইম ডেক্স
মা-বাবার ভরণ-পোষণের দায়িত্ব না নেওয়ায় সুনামগঞ্জের শাল্লায় এক ব্যক্তিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন মোবাইল কোর্ট।

শনিবার (২৯ মে) তাকে শাল্লা থানা থেকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর আলম দণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছে, উপজেলার হবিবপুর ইউনিয়নের টুকচানপুর গ্রামের মো. আব্দুল আলী মিয়া নিজে বাদী হয়ে তার ছেলে দবিরুল ইসলাম (২৫) বিরুদ্ধে শাল্লা থানা লিখিত অভিযোগ করেন। এমন অভিযোগ পেয়ে এসআই মো. আনোয়ার হোসেনের নেতৃত্বের পুলিশের একটি দল অভিযান চালিয়ে শুক্রবার (২৮ মে) রাতে তাকে আটক করে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল মুক্তাদির হোসেন মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019