০২ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কে এম পি লবণচরা থানা পুলিশের অভিযানে সোনা চোরাকারবারি গ্রেফতার,৭ পিস স্বর্ণের বার উদ্ধার তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা
দেশে যেকোনো সময় ভারতীয় ভ্যারিয়েন্টের পূর্ণ সংক্রমণ হতে পারে।

দেশে যেকোনো সময় ভারতীয় ভ্যারিয়েন্টের পূর্ণ সংক্রমণ হতে পারে।

অনলাইন ডেস্ক
দেশে যেকোনো সময় কোভিড-১৯ এর ভারতীয় ভ্যারিয়েন্টের পূর্ণ সংক্রমণ হতে পারে বলে আশঙ্কা স্বাস্থ্য অধিফতরের। সংস্থাটির পরিচালক (লাইন ডিরেক্টর এনসিডিসি) অধ্যাপক ডা. মো. রোবেদ আমিন বুধবার এই আশঙ্কা প্রকাশ করেন।

দুপুরে স্বাস্থ্য অধিদফতরের স্বাস্থ্য বুলেটিনে তিনি বলেন, ইতোমধ্যে ভারতীয় ভ্যারিয়েন্ট দেশে চলে এসেছে। এমনকি চোখ রাঙাচ্ছে।

সর্বক্ষণ মাস্ক পরতে হবে। বজায় রাখতে হবে সামাজিক দূরত্ব। সবাইকে সচেতন থাকতে হবে।
অধ্যাপক ডা. মো. রোবেদ আমিন বলেন, সরকারের চলমান লকডাউন, মানুষ ও পরিবহন চলাচল নিয়ন্ত্রণ কিছুটা ফলপ্রসূ হয়েছে বলে সংক্রমণ কমেছে। এতে আত্মতুষ্টির কোনো কারণ নেই।

‘ভারতের ভ্যারিয়েন্টে ভারতে ভয়াবহ অবস্থার সৃষ্টি করেছে। করোনায় ভারতে দৈনিক মৃত্যুর ৪ হাজারের ওপরে। ভারতের এই ভ্যারিয়েন্টে দেশে যেকোনো সময় পূর্ণ সংক্রমণ শুরু হতে পারে।

ভারতের ভ্যারিয়েন্ট দেশে প্রতিনিয়ত শনাক্ত হচ্ছে। এই ভ্যারিয়েন্টের সংক্রমণের হার অনেক বেশি। আমাদের দেশে এই ভ্যারিয়েন্টে ছড়িয়ে পড়ার শঙ্কা রয়েছে। তাই আমরাও আমাদের হাসপাতালগুলো প্রস্তুত রেখেছি’, – বলেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019