২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময়
শিবগঞ্জে ৩৩৭টি ভারতীয় চোরাই মোবাইল উদ্ধার।

শিবগঞ্জে ৩৩৭টি ভারতীয় চোরাই মোবাইল উদ্ধার।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ কিরণগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র সদস্যরা অভিযান চালিয়ে ৭৬ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ৩৩৭টি মালিকবিহীন ভারতীয় চোরাই মোবাইল ফোন উদ্ধার করেছে।

রোববার দিবাগত রাতে কিরণগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে এসব মোবাইল ফোন উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লা।

তিনি জানান, সোমবার রাত ২টা থেকে ভোররাত ৫টা পর্যন্ত কিরণগঞ্জ বিওপির সীমান্তবর্তী এলাকায় বিজিবি সদস্যের সমন্বয়ে পৃথকভাবে সন্দেহজনক এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়। অভিযানকালে ভোর রাত সাড়ে ৩টার দিকে কিরণগঞ্জ বিওপির সীমান্ত পিলার ১৭৯ মেইন পিলারের নিকট শুন্যরেখায় চোরাকারবারীদের ধাওয়া করলে চোরকারবারীরা ৬টি প্যাকেট ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়।

পরে ওই প্যাকেট হতে ভারতীয় বিভিন্ন প্রকার ৩৩৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019