২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
বিকাশে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৩৬ লাখ পরিবার।

বিকাশে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৩৬ লাখ পরিবার।

আজকের ক্রাইম ডেক্স
করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ৩৬ লাখ পরিবারের জন্য গভর্নমেন্ট টু পারসন (জিটুপি) পদ্ধতিতে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সরাসরি উপকারভোগীদের অ্যাকাউন্টে অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৪ মে) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে এই অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।
প্রায় ১০ লাখ উপকারভোগীর কাছে এই অর্থ সহায়তা পৌঁছে দিচ্ছে বিকাশ। আগামী তিনদিনের মধ্যেই তাদের বিকাশ অ্যাকাউন্টে এ অর্থ পৌঁছে যাবে।

প্রধানমন্ত্রীর এই মানবিক উদ্যোগে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবার আড়াই হাজার টাকা করে অর্থ সহায়তা পাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019