০৬ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান
রওশন এরশাদের সুস্থতা চেয়ে দোয়া চাইলে সিলেট জেলা জাপার আহ্বায়ক কুনু মিয়া।

রওশন এরশাদের সুস্থতা চেয়ে দোয়া চাইলে সিলেট জেলা জাপার আহ্বায়ক কুনু মিয়া।

আবুল কাশেম রুমন,সিলেট: জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্থতা কামনা করে দোয়া চাইলেন সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া। তিনি ২ মে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চান।
এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ জাতীয় পার্টির জন্য কর্ণদার। তিনি এরশাদের দূর্রদিনের আপন জন ছিলেন। তিনি দলকে এরশাদের অবর্তমানে ঘুছিয়ে রেখে ছিলেন। তার জন্য দলের নেতাকর্মীরা কৃতজ্ঞ। অসুস্থতার কারনে গত বৃহস্পতিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসাপতালে (সিএমএইচ) ভর্তি করা হয় রওশন এরশাদকে। এ খবর সিলেটে নেতাকর্মীদের কাছে পৌছার পর নিজ নিজ এলাকা ও অবস্থান থেকে বিভিন্ন ভাবে দোয়ার আয়োজন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019