২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
রওশন এরশাদের সুস্থতা চেয়ে দোয়া চাইলে সিলেট জেলা জাপার আহ্বায়ক কুনু মিয়া।

রওশন এরশাদের সুস্থতা চেয়ে দোয়া চাইলে সিলেট জেলা জাপার আহ্বায়ক কুনু মিয়া।

আবুল কাশেম রুমন,সিলেট: জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্থতা কামনা করে দোয়া চাইলেন সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া। তিনি ২ মে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চান।
এক বিজ্ঞপ্তিতে তিনি বলেন, মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ জাতীয় পার্টির জন্য কর্ণদার। তিনি এরশাদের দূর্রদিনের আপন জন ছিলেন। তিনি দলকে এরশাদের অবর্তমানে ঘুছিয়ে রেখে ছিলেন। তার জন্য দলের নেতাকর্মীরা কৃতজ্ঞ। অসুস্থতার কারনে গত বৃহস্পতিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসাপতালে (সিএমএইচ) ভর্তি করা হয় রওশন এরশাদকে। এ খবর সিলেটে নেতাকর্মীদের কাছে পৌছার পর নিজ নিজ এলাকা ও অবস্থান থেকে বিভিন্ন ভাবে দোয়ার আয়োজন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019