২৯ মার্চ ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার, ভাই-বোন আটক বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম
সিলেটে আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ খোজারখলা আদর্শ সংঘের।

সিলেটে আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ খোজারখলা আদর্শ সংঘের।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট সিটি কর্পোরেশন ২৫নং ওয়ার্ডের খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।
২৯ এপ্রিল বৃহস্পতিবার বাদ তারাবির নামাজের পর খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের কার্যকরী কমিটির জরুরি সভায় থেকে সংঘের সভাপতি আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
সংঘের সহ-সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লাহিন আহমদ রুহেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের সহ সভাপতি বদরুল আলম রিপন, সহ সাধারণ সম্পাদক আব্দুছ সবুর মিন্টু, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সোহান, সমাজসেবা সম্পাদক আব্দুল কুদ্দুস তালুকদার, নির্বাহী সদস্য জাহিদুল ইসলাম জনি, সাগর আহমদ, প্রচার সম্পাদক হেলাল আহমদ ও সহ প্রচার সম্পাদক শাকের মিয়া প্রমুখ।
সভায় বক্তারা সংঘের সভাপতি আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অনতিবিলম্বে হামলার ঘটনার সাথে জড়িতদের সঠিক তদন্ততের মাধ্যমে চিহ্নিত করে
আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
বক্তারা আরো বলেন, একজন সমাজসেবীর উপর এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা অত্যান্ত দুঃখজনক। হামলার ঘটনা সাথে জড়িত আসামিদের দ্রæত আইনের আওতায় আনা না হলে খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।
উল্লেখ, গত ২৮ এপ্রিল বুধবার রাত সাড়ে ১১ টায় খোজারখলায় আকমল আলী মালাই’র উপর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলাকারীরা মালাইকে গুরুত্বর আহত করে রাস্তায় ফেলে যায়। তার আত চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019