শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
রমজান সিয়াম সাধণার মাস !! রোজার মাধ্যমে নাজাতের বার্তা নিয়ে আসবে মুসলমানদের ——————— কুনু মিয়া।

রমজান সিয়াম সাধণার মাস !! রোজার মাধ্যমে নাজাতের বার্তা নিয়ে আসবে মুসলমানদের ——————— কুনু মিয়া।

আবুল কাশেম রুমন, সিলেট: সারা বিশ্বের মুসলামনদের জন্য রহমত ও বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে এলো পবিত্র সিয়াম সাধণার মাস রমজান। আমরা মুসলামন হিসেবে সবাই নাজাত পেতে অবশ্যই আল্লাহক সন্তুষ্টি পালন করতে হবে। নামাজ রোজা ও ইসলামের সকল রীতি নীতি পালন করতে হবে তখন আমরা আল্লাহর সন্তুষ্টি পাওয়া সম্ভব।
৩০ এপ্রিল শুক্রবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘার উত্তর গাঁও মহল্লাবাসীর উদ্যোগে উত্তর গাঁও জামে মসজিদে ইফতার মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জাতীয় পার্টির আহŸায়ক ও সাবেক সভাপতি আলহাজ্ব কুনু মিয়া উপরোক্ত কথা গুলো বলেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি হুমাইযুন ইসলাম, অগ্রণী ব্যাংকের সাবেক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মখলিছুর রহমান,লন্ডন প্রবাসী মতিন মিয়া।
অন্যান্যদের উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন, জাতীয় পার্টির বাঘার ইউনিয়ন নেতা মানিক মিয়া, উত্তর গ্রামের মুরব্বি আব্দুস সালাম, নজরুল ইসলাম, পাকি মিয়া, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় যুব সংঘতির সাবেক সভাপতি দিলোয়ার হোসেন দিলু প্রমুখ। পরে বিশ্বের মুসলমানদের উদ্দেশ্যে করোনা সংক্রামন থেকে রক্ষার্তে এক বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English