শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেট বিভাগে করোনা সংক্রামনে ৫ জনের মৃত্যু।

সিলেট বিভাগে করোনা সংক্রামনে ৫ জনের মৃত্যু।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট বিভাগে করোনা সংক্রামনে ৫ জনের মৃত্যু হয়েছে। বিভাগে জুড়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৪৬ জনে। সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৮৫ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ১৩৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
উল্লেখ্য করা হয় বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮৫ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৫৭২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ১৮৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩৫২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩০৭ জন।
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৮৫ জন করোনা আক্রান্ত রোগীর ৪১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ১৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ রোগীর শরীরে করোনা শনাক্ত হয়েছে।
নতুন করে আরও ১৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ৯২ জন সিলেট জেলার বাসিন্দা, সুনামগঞ্জে ২৩, হবিগঞ্জ জেলায় ৭ ও মৌলভীবাজার জেলার ১৫ জন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৮৮৪ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৪৬৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৮০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৪৫ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English