শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
যেসব বিধিনিষেধ থাকছে গণপরিবহন চলাচলে।

যেসব বিধিনিষেধ থাকছে গণপরিবহন চলাচলে।

অনলাইন ডেস্ক

করোনার সংক্রমণ ঠেকাতে দেশে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এর আওতায় রয়েছে গণপরিবহন সেক্টরও। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আজ বুধবার মধ্যরাত থেকে ৫ মে মধ্যরাত পর্যন্ত গণপরিবহন চলাচলের বিধিনিষেধ আরোপ করে একটি আদেশ জারি করেছে।

এতে বলা হয়েছে, নির্ধারিত সময়ে সব ধরনের সড়ক পরিবহন চলাচল বন্ধ থাকবে।

তবে পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানে নিয়োজিত যানের ক্ষেত্রে এই আদেশ প্রযোজ্য হবে না। আইনশৃঙ্খলা ও জরুরি পরিষেবায় নিয়োজিত যানবাহন চলাচল করতে পারবে।
কৃষি উপকরণ (সার, কীটনাশক ও কৃষি যন্ত্রপাতি ইত্যাদি) বহনকারী যানবাহন চলাচল করতে পারবে। খাদ্য দ্রব্য, খাদ্যশস্য, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা ও কভিড টিকাদানে নিয়োজিত যানবাহন চলাচল কোনো বাধা থাকবে না।

আদেশে আরো বলে হয়েছে, এই সময়ের বিদ্যুৎ, গ্যাস, টেলিযোগাযোগ, ফায়ার সার্ভিস, ডাকসেবার কাজে নিয়োজিত এবং গণমাধ্যমে কর্মরতদের যানবাহনও চলাচল করতে পারবে। উল্লেখ্য, গণপরিবহন নিয়ে এই বিধিনিষেধ ৫ মে পর্যন্ত বহাল থাকলেও শপিংমল ও মার্কেট খোলা থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English