২৮ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
হেফাজত নেতা ‘মধুপুরপীরের’ ২ ছেলে বরিশাল থেকে গ্রেফতার

হেফাজত নেতা ‘মধুপুরপীরের’ ২ ছেলে বরিশাল থেকে গ্রেফতার

আজকের ক্রাইম ডেক্স
মুন্সীগঞ্জের সিরাজদিখানে হেফাজত নেতা মোহাম্মদ আতাউল্লাহ (৩৪) ও মোহাম্মদ উল্লাহকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুজনেই হেফাজত ইসলামের নায়েবে আমির আ. হামিদ পীর সাহেব মধুপুরের ছেলে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাতে মোহাম্মদ আতাউল্লাহকে বরিশাল এবং মোহাম্মদ উল্লাহকে বাগেরহাট জেলা থেকে গ্রেফতার করা হয় ।
সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, গেল ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের বাড়িতে ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও সিরাজদিখান থানার সাবেক ওসি এস এম জালাল উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলার জেরে সেখানে তাণ্ডব চালানোর মামলায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধেই সিরাজদিখান থানায় ১০টি মামলা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019