বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টা !! গ্রেফতার বৈষ্ণব।

সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণের চেষ্টা !! গ্রেফতার বৈষ্ণব।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলায় বাঘা ইউনিয়নের কালাকোনা গ্রামে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরে এক তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোক্ত মন্দিরে ধর্মসেবীকে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে বাঘা ইউনিয়নের কালাকোনা গ্রামের শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরে।
স্থানীয় এলাকাবাসীর অভিযোগে জানা যায়, বন্দিরের পাশ্ববর্তী বাড়ির এক তরুণী মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় ধর্মীয় শিক্ষা লাভের জন্য প্রাণগোবিন্দ দাসের কাছে যান। এসময় পুরোহিত ও তার অপর সহযোগী কালাকোনা গ্রামের দিপংকর দেব তপন (৩৮) ওই তরুণীকে জরুরী কাজের কথা বলে মন্দিরের পাশে নিয়ে যান সেখানে তারা মেয়েটির মুখে চেপে ধরে ধর্ষণের চেষ্টা করলে তরুণী চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে আশ পাশের লোকজন ও তরুণীর আত্মীয় স্বজন এগিয়ে এসেনে এবং হাতে নাতে এক বৈষ্ণব (পুরোহিত) আটক করেন।
জানা যায় প্রাণগোবিন্দ দাস ওরফে ফরেস্ট চৌহান (৪৬) এর গ্রামের বাড়ি টাংগাইল জেলার দেলহোহার থানার সিলিমপুর গ্রামের কালু চৌহানের ছেলে। সে দীর্ঘ দিন ধরে শ্রী শ্রী গিরিধারী জিউ মন্দিরে বৈষ্ণব (পুরোহিত) হিসেবে দায়িত্ব পালণ করে আসছে। ধর্মী শিক্ষা লাভের জন্য তার কাছে প্রায়ই যাওয়া আসা করতেন এলাকার হিন্দু ধর্মের তরুণ তরুণী বিভিন্ন বয়সের অনুসারীরা। খবর পেয়ে এলাকার সর্বস্তরের জনসধারণ প্রাণগোবিন্দ দাসকে গণধোলাই দেন। তখন তার সহযোগী দিপংকর দেব তপন পালিয়ে যায়। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে প্রাণগোবিন্দ দাস ও দিপংকর দেব তপনকে অভিযোক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন । মামলা নং (১২/১৪-০৪-২১ইং)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English