শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দেবে পুলিশ।

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দেবে পুলিশ।

আজকের ক্রাইম ডেক্স
করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়ার জরুরি পরিসেবা চালু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নগরীর পুলিশ লাইন্সে এ কার্যক্রমের উদ্বোধন করেন বিএমপি পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

তিনি বলেন, নগরীতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ও মৃত্যুর হার বেড়ে চলছে। এসময় একজন করেনা রোগীর সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেনের। হঠাৎ করে এ অক্সিজেন পাওয়া যায় না। মুমূর্ষু রোগীকে হাসপাতালে নেয়ার আগে পর্যন্ত অক্সিজেনের প্রাথমিক সুবিধা দিতে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

 

পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, পুলিশের নিজস্ব অর্থায়নে ২৪ ঘণ্টা এ সেবা চালু থাকবে। রোগীর জন্য যেকোনো ব্যক্তি মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে অথবা সরাসরি পুলিশ লাইন্সে এসে অক্সিজেনের জন্য আবেদন করতে পারবেন। এরপর তাৎক্ষণিকভাবে পুলিশ সদস্যদের মাধ্যমে রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হবে।

তিনি আরো বলেন, এজন্য তিনটি দল প্রস্তুত করা হয়েছে। প্রত্যেক দলে পাঁচজন করে পুলিশ সদস্য রয়েছেন। তাদের এ কাজে প্রশিক্ষণ দেয়া হয়েছে। শুরুতে ২২টি সিলিন্ডার দিয়ে কার্যক্রম শুরু করা হয়েছে। প্রয়োজনে সিলিন্ডরের সংখ্যা বাড়ানো হবে।

এসময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর-দফতর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মো. এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর-দফতর) মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) মো. মনজুর রহমান পিপিএম বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদরদফতর, উত্তর অ্যান্ড পিএমটি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মো. আকরামুল হাসান প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English