বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় ৫০ হাজার টাকা জরিমানা।

লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় ৫০ হাজার টাকা জরিমানা।

আজকের ক্রাইম ডেক্স
করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত বিধিনিষেধে (লকডাউন) স্বাস্থ্যবিধি না মানায় এবং বাসা থেকে বের হওয়ার দায়ে ঢাকা উত্তর সিটি করপোরশনের (ডিএনসিসি) বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসব অভিযানে ৪৯ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেছেন ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৪ এপ্রিল) ডিএনসিসির বিভিন্ন এলাকায় এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এর মাধ্যে ডিএনসিসি অঞ্চল-১ এ আটটি মামলায় দুই হাজার ২০০টাকা, অঞ্চল-২ এ সাতটি মামলায় এক হাজার ৫০০ টাকা, অঞ্চল-৩ এ ছয়টি মামলা ১৫ হাজার ৬০০ টাকা, অঞ্চল-৪ এ আটটি মামলায় তিন হাজার ৪০০ টাকা, অঞ্চল-৫ এ সাতটি মামলায় আট হাজার ৯০০ টাকা, অঞ্চল-৬ এ সাতটি মামলায় ছয় হাজার ৫০০ টাকা, অঞ্চল-৭ এ তিনটি মামলায় চার হাজার টাকা, অঞ্চল-৮ এ সাতটি মামলায় সাত হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় সকল কাঁচা বাজার উন্মুক্ত জায়গায় রেখে সকলকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সবজি ক্রয়-বিক্রয় এবং জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হলে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English