১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
সাংবাদিক সাইফুল ইসলামের নানির ইন্তেকাল।। বাবুগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন মহলের শোক প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ

সাংবাদিক সাইফুল ইসলামের নানির ইন্তেকাল।। বাবুগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন মহলের শোক প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি।।
বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম এর নানি মোসাম্মৎ মরিয়াম বেগম (৯৮) আজ সোমবার সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে বরিশাল সদর উপজেলার সায়েস্থাবাদস্থ নিজ বাড়িতে বার্ধক্য জণিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )।
মৃত্যুকালে তিনি ২ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।
সোমবার রাত ১১ ঘটিকায় নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে বাবুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম এর নানির মৃত্যুতে শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব ও বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019