০৪ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
হেফাজতের বিরুদ্ধে মামলার দাবি।

হেফাজতের বিরুদ্ধে মামলার দাবি।

আজকের ক্রাইম ডেক্স
জনগণের সম্পদ লুণ্ঠন, জানমালের ক্ষয়ক্ষতির দায়িত্ব হেফাজতকেই নিতে হবে এবং তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছে আহলে সুন্নত ওয়াল জামা’আত। যদি এসব ঘটনার বিচার না হয় তাহলে বারবার এ ধরনের ঘটনা ঘটতে থাকবে বলেও জানানো হয়।

রোববার (৪ এপ্রিল) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে ইসলামের নামে অরাজকতা সৃষ্টির প্রতিবাদে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আহলে সুন্নত ওয়াল জামা’আতের মুখপাত্র মোছাহেব উদ্দীন বখতিয়ার এ আহ্বান জানান।
এ সময় আহলে সুন্নত ওয়াল জামা’আতের নেতাকর্মীরা বলেন, হেফাজতে ইসলাম নাম ধারণ করে চিহ্নিত উগ্র গোষ্ঠী বারবার আন্দোলনের নামে জনগণকে দুর্ভোগে ফেলছে। কিন্তু কোনো ধবংসাত্মক কাজ ইসলাম সমর্থন করে না। দেশে নৈরাজ্য সৃষ্টিকারীদের দ্রুত আইনের আওতায় আনারও দাবি জানানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019