০৭ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
৪০ টন খেজুর উপহার দিল সৌদি আরব।

৪০ টন খেজুর উপহার দিল সৌদি আরব।

আজকের ক্রাইম ডেক্স
আসন্ন রমজান উপলক্ষে বাংলাদেশ সরকারকে ৪০ মেট্রিক টন খেজুর উপহার দিল সৌদি আরব।

বৃহস্পতিবার ( ১ এপ্রিল) দুপুরে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের হাতে খেজুরের সৌজন্য বক্স তুলে দেওয়ার মাধ্যমে ৪০ মেট্রিক টন খেজুর উপহার দেন সৌদি দূতাবাসের কর্মকর্তারা।
এ সময় মন্ত্রণালয়ের সচিব জানান, এ খেজুরের বক্সগুলো বিভিন্ন জেলা প্রশাসনকে পাঠিয়ে দেয়া হবে। সেখানে যারা খেজুর কিনে খেতে অক্ষম, তাদের মধ্যে বিনামূল্যে বিতরণ করা হবে। এর ফলে প্রথম রমজানের দিনই গরিব-দুঃখীরা ইফতারে খেজুর পাবে।

সৌদি দূতাবাসের কর্মকর্তারা জানান, বাংলাদেশের সঙ্গে দীর্ঘ সম্পর্ককে সামনে এগিয়ে নিতে সৌদি সরকার সবসময় সচেষ্ট থাকে। তার নিদর্শন হিসেবে বাংলাদেশি ভাইদের জন্য এসব খেজুর হস্তান্তর করা হলো। এর মাধ্যমে দুই দেশের সম্পর্ক আরও দীর্ঘায়িত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019