রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
সিলেটে টিসিবি পণ্য বিক্রি শুরু।

সিলেটে টিসিবি পণ্য বিক্রি শুরু।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট সিটির বিভিন্ন পয়েন্টে ১লা এপ্রিল (বৃহস্পতিবার) থেকে শুরু হয়েছে টিসিবি পণ্য বিক্রি। সকাল ১০ টা থেকে সিলেট নগরীরর বিভিন্ন পয়েন্টে ট্রাক দিয়ে পণ্য বিক্রি করতে দেখা গেছে। রমজান মাস কে সামনে রেখে টিসিবি পণ্য তেল, ডাল,চিনি, ছোড়া, পেঁয়াজ ও খেঁজুর বিক্রি করতে দেখা যায়। তবে টিসিবি পণ্যের কিছু দাম বাড়িয়ে বিক্রি করা হচ্ছে। সিলেটে প্রতি লিটার সিটিবির তেলের দাম ১০টাকা বাড়িয়ে ১০০ টাকায়, ডাল ও চিনি দাম ৫টা বাড়িয়ে ৫৫ টাকা কেজিতে বিক্রি হচ্ছে। আর নতুন করে প্রতি কেজি ছোলার দাম ৫৫ ও খেজুরে দাম ৮০ টাকা নির্ধারণ কেরেছে টিসিবি।
১৭ মার্চ প্রথম ধাপে পণ্য বিক্রি শুরু করে ট্রেডিং করর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সিলেটে যে সব পয়েন্টে টিসিবি বিক্রি করেছে- মদিনা মার্কেট, আলিয়া মাদ্রাসা মাঠ সংলগ্ন, রিকাবীবাজার, টিলাগড় পয়েন্ট, আম্বরখানা পয়েন্টে, রেজিস্টারি মাঠ, বাগবাড়ি পিডিপি ও শাহী ঈদগাহ, দক্ষিণ সুরমার ভার্থখলা, গোঠাটিকর সকাল ১০ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত টিসিবি গাড়ি দিয়ে পণ্য বিক্রি করতে দেখা যায়।
টিসিবি জানিয়েছে- রমজান মাস হিসেবে একজন ক্রেতা ট্রাক থেকে দিনে ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ চার কেজি চিনি,৫৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল,১০০ টাকা দরে পাঁচ লিটার সয়াবিন তেল এবং ২০ টাকা দরে পাঁচ কেজি পেঁয়াজ ক্রয় করতে পারবেন। সিলেট বিভাগে ১৬১ জন টিসিবির ডিলার রয়েছেন জানা গেছে। কেউ চাইলে ডিলার থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English