মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:০০ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
রাজধানীর দুই মাদ্রাসা থেকে ৫৯০ ছুরি জব্দ।

রাজধানীর দুই মাদ্রাসা থেকে ৫৯০ ছুরি জব্দ।

আজকের ক্রাইম ডেক্স
রাজধানীর লালবাগ ও চকবাজারের ২টি মাদ্রাসা থেকে ৫৯০টি ছুরি জব্দ করেছে পুলিশ। এই ছুরিগুলো ঈদের সময় পশু কোরবানির কাজে ব্যবহার করত মাদ্রাসা কর্তৃপক্ষ।

পুলিশ বলছে, চলমান অস্থিরতায় ছুরিগুলো যেন কেউ সহিংসতার কাজে ব্যবহার করতে না পারে, সে জন্য এগুলো জব্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার অভিযান চালানো মাদ্রাসা দুটি হলো চকবাজারের জামেয়া ইসলামিয়া ইসলামবাগ এবং লালাবাগের জামেয়া কুরানিয়া আরাবিয়া। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার অঞ্চলের পুলিশ এই অভিযান চালায়। গোয়েন্দা পুলিশের একটি সূত্র প্রথম আলোকে বলেছে, জামেয়া ইসলামিয়া ইসলামবাগ মাদ্রাসা থেকে ১৭৫টি এবং জামেয়া কুরানিয়া আরাবিয়া থেকে ৪১৫টি ছোরা জব্দ করা হয়েছে।

ডিএমপির চকবাজার অঞ্চলের অতিরিক্ত উপকমিশনার মো. কুদরত-ই-খুদা প্রথম আলোকে বলেন, মাদ্রাসায় বিপুল পরিমাণ ছোরা রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের সহায়তায় তারা তল্লাশি চালিয়েছেন। মাদ্রাসা কর্তৃপক্ষ তল্লাশিতে সব ধরনের সহায়তা করেছেন।

পুলিশ জানিয়েছে ঈদের সময় কোরবানির কাজে ছোরাগুলো ব্যবহার করা হয়। ছুরিগুলো হেফাজতে নেওয়া হয়েছে। ঈদের সময় প্রয়োজন হলে আবারও দেওয়া হবে। কুদরত-ই-খুদা বলেন, চলমান অস্থিরতায় ছোরাগুলো যেন সহিংসতার কাজে ব্যবহার করা না হয়, সে জন্য জব্দ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English