২৫ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বাবুগঞ্জে বিএনপি নেতা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক প্রকাশ । আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জে বিএনপি নেতা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক প্রকাশ । আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি।।
বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি ও বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি মো. রফিকুল ইসলাম এর মামা সৈয়দ ওমর ফারুক (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৭ টার সময় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন । তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সৈয়দ ওমর ফারুক উপজেলার চাঁদপাশা ইউনিয়নের অর্জুন মাঝি এলাকার বাসিন্দা ছিলেন।

মরহুমের ভাগ্নে বাবুগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মো রফিকুল ইসলাম জানান, সৈয়দ ওমর ফারুক
দীর্ঘদিন অসুস্থ ছিলেন ও বিভিন্ন রোগে ভুগছিলেন। কিছু দিন আগে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ সকাল ৭ টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার (৩০ মার্চ) আছর বাদ নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে সাংবাদিক রফিকুল ইসলাম এর মামা সৈয়দ ওমর ফারুকের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব ও বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যরা।

#############################

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019