০৪ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
সিলেটের দক্ষিণ সুরমা প্রেসক্লাবে শোকসভা: এমপি সামাদ চৌধুরী ছিলেন আমাদের অকৃত্রিম বন্ধু। আজকের ক্রাইম-নিউজ

সিলেটের দক্ষিণ সুরমা প্রেসক্লাবে শোকসভা: এমপি সামাদ চৌধুরী ছিলেন আমাদের অকৃত্রিম বন্ধু। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেটে: সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রয়াত মাহমুদ-উস-সামাদ চৌধুরী একজন ক্ষণজন্মা কর্মযোগী মানুষের নাম। তিনি ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রত্যেক সদস্যের অকৃত্রিম বন্ধু। তাঁকে হারিয়ে সিলেট-৩ আসনের মানুষ একজন আদর্শবান মানুষ এবং জনদরদী নেতা হারিয়েছেন। আর দক্ষিণ সুরমা প্রেসক্লাব হারিয়েছে একজন প্রকৃত সাংবাদিক বান্ধব জনপ্রতিনিধি।
গতকাল বুধবার রাত ৮ টায় প্রয়াত মাহমুদ-উস-সামাদ চৌধুরী স্মরণে দক্ষিণ সুরমা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক নুরুল হক শিপুর পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম. আহমদ আলী, প্রতিষ্ঠাতা সহসভাপাতি চঞ্চল মাহমুদ ফুলর, প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ মোহাম্মদ তাজ উদ্দিন, সাবেক সভাপতি আজমল খান, নির্বাহী কমিটিরি সাবেক সিনিয়র সদস্য মো. দুলাল হোসেন, সাবেক সহসভাপতি ইমাদ উদ্দিন নাসিরী, বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির লিটন, সহসভাপতি সাহাদ উদ্দিন দুলাল, কোষাধ্যক্ষ আব্দুল খালিক, নির্বাহী সদস্য খায়রুল আমীন রাফসান, ক্লাব সদস্য আজমল আহমদ রোমন, এম. সারওয়ার হোসের সৌরভ, ফটোসাংবাদিক এহসান মাহমুদ হাসান প্রমুখ।
শোকসভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন নির্বাহী সদস্য খায়রুল আমীন রাফসান এবং সভা শেষে এমপি সামাদ চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনায় করে ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম. আহমদ আলী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019