০৭ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
সিলেট থেকে ফেরার পথে জনপ্রিয় অভিনেতা শামীম নিখোঁজ। আজকের ক্রাইম-নিউজ

সিলেট থেকে ফেরার পথে জনপ্রিয় অভিনেতা শামীম নিখোঁজ। আজকের ক্রাইম-নিউজ

সিলেট প্রতিনিধি : সিলেট থেকে ফেরার পথে জনপ্রিয় অভিনেতা শামীম নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শামীমের স্ত্রী আশা মনি। জানা যায়, ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা শামীম আহমদ কাজ করতেন।
২০ মার্চ সর্বশেষ রাতে পরিবারের সঙ্গে শামীমের কথা হয়েছে। এরপর তার সঙ্গে কেউ যোগাযোগ করতে পারেনি।
সোমবার সন্ধ্যায় আশামনি বলেন, ‘১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে গিয়েছেন শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি। এমনকি তার ফোনও রেখে দেওয়া হয়। এরপর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়। বলে, সেখানকার থানায় অভিযোগ করেছেন তিনি। ফোন উদ্ধারের জন্য অপেক্ষা করছেন। এটা ১৯ তারিখের ঘটনা। এর পরদিন রাতে হেনা পরিবহনে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ স্ত্রীর সঙ্গে কথা বলেন। এরপর তিনি বাসাতেও ফেরেন নি।
পরবর্তী সময়ে বাসযাত্রীকে আশা মনি ফোন দিলে তিনি বলেন, শামীম ভাই আমার পাশের সিটেই বসে ছিলেন। আমি টঙ্গীতে নেমে গেছি। উনি বাসেই ছিলেন।’
স্ত্রী আশামনি আরও বলেন, ‘আমরা মালিবাগে থাকি। সেখানকার থানাতেও গিয়েছি। তারা বলেছেন, যেহেতু শামীম সর্বশেষ সিলেটে ছিলেন, সেখানকার থানায় ডায়েরি করতে হবে। এছাড়াও আত্মীয়-স্বজন এবং তার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি উনি। কাদের সঙ্গে শুটিং করেছিলেন সেই তথ্য আমাদের কাছে নেই। এমন পরিস্থিতিতে আমরা পুরো পরিবার অসহায় হয়ে পড়েছি। কেউ ওনার কোনও ক্ষতি করলো কিনা সে চিন্তা মাথায় কাজ করছে। ১৯৯৯ সাল থেকে শামীম অভিনয়ের যাত্রা শুরু করেন ‘‘বন্ধন’’ধারাবাহিক নাটক ধারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019