২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
প্রেস ইউনিটি রাজশাহী’র সভাপতি মানিক সম্পাদক এনায়েত

প্রেস ইউনিটি রাজশাহী’র সভাপতি মানিক সম্পাদক এনায়েত

সংবাদযোদ্ধা রোকনুজ্জামান মানিককে সভাপতি ও এনায়েত উল্লাহকে সাধারণ সম্পাদক করে অনলাইন প্রেস ইউনিটি রাজশাহী জেলা শাখা অনুমোদন দিয়েছেন প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি অধ্যাপক শুভঙ্কর দেবনাথ ও মহাসচিব চন্দন চন্দ্র দাস। ২২ মার্চ ২০২১ কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাকিব হাসান প্রস্তাবনায় অনুমোদিত এই কমিটির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মোঃ আক্তারুজ্জামান, সহ-সভাপতি মাহবুবুর রহমান ডলার, সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মাইনুর রহমান মিন্টু।

আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সংবাদযোদ্ধা এবং সংবাদমাধ্যমের অধিকার আদায়ের জন্য নিবেদিতদেরকে নিয়ে করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

উল্লেখ্য, সারাদেশে অনলাইন সংবাদযোদ্ধা ও সংবাদমাধ্যমের অধিকার রক্ষায় আগ্রহীদেরকে সদস্য হওয়ার আহবান জানিয়ে বলা হয়েছে- নাম-ঠিকানা-কর্মস্থলের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করলে ফিরতি কলে সদস্য নিশ্চিত করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019