২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান শরীফের মনোনয়ন দাখিল। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান শরীফের মনোনয়ন দাখিল। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সাবেক চেয়ারম্যান মোঃ আতাউর রহমান শরীফ মনোনয়ন দাখিল করেছেন। আজ সকালে বাবুগঞ্জ উপজেলা নির্বাচন কমিশনার মোঃ সাইফুল ইসলাম এর কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি। কেদারপুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আতাউর রহমান শরীফ কেদারপুর ইউনিয়নের অবহেলিত মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে এবং কেদারপুর বাসীর বহু দিনের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করার ব্রত নিয়ে ইউপি নির্বাচনে প্রতিবন্ধীতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও আতাউর রহমান শরীফ বলেন, বিগত দিনে আমি কেদারপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেছি। জনগণ আমাকে ভালোবাসেন আর সেই ভালোবাসার এবং এলাকাবাসীর ইচ্ছা ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি।
আশা করছি আগামী ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেদারপুর ইউনিয়নের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আবারো নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ।
আমার পরিবার জনবান্ধব পরিবার। আমার বাবা মৌলবী আব্দুল হামিদ শরীফ কেদারপুর ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আমার পরিবার সবসময়ই জনগনের পাশে ছিল এবং থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019