মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান শরীফের মনোনয়ন দাখিল। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান শরীফের মনোনয়ন দাখিল। আজকের ক্রাইম-নিউজ

বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সাবেক চেয়ারম্যান মোঃ আতাউর রহমান শরীফ মনোনয়ন দাখিল করেছেন। আজ সকালে বাবুগঞ্জ উপজেলা নির্বাচন কমিশনার মোঃ সাইফুল ইসলাম এর কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি। কেদারপুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আতাউর রহমান শরীফ কেদারপুর ইউনিয়নের অবহেলিত মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষে এবং কেদারপুর বাসীর বহু দিনের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করার ব্রত নিয়ে ইউপি নির্বাচনে প্রতিবন্ধীতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও আতাউর রহমান শরীফ বলেন, বিগত দিনে আমি কেদারপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করেছি। জনগণ আমাকে ভালোবাসেন আর সেই ভালোবাসার এবং এলাকাবাসীর ইচ্ছা ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি।
আশা করছি আগামী ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেদারপুর ইউনিয়নের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আবারো নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ।
আমার পরিবার জনবান্ধব পরিবার। আমার বাবা মৌলবী আব্দুল হামিদ শরীফ কেদারপুর ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আমার পরিবার সবসময়ই জনগনের পাশে ছিল এবং থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English