২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রী সেঃ রেকর্ড, দামুড়হুদায় হিট স্ট্রোকে স্কুলের দপ্তরীর মৃত্যু প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল : সেভ দ্য রোড ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা! সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
তেতুলিয়ায় বর্ণাঢ্য আয়াজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালিত। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় বর্ণাঢ্য আয়াজনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালিত। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : তেতুলিয়ায় বর্ণাঢ্য আয়াজন বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
আজ বুধবার সকাল দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও পরিষদের আয়াজনে উপজেলা হলরুম একশত মোমবাতি জ্বালিয়ে ১শ পাউন্ডর কক কট জাতির জনক বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমানর ১০১তম জন্মদিন পালন করা হয়।
করোনা কালীন সময় হলেও এ বছর উৎসবমুখর পরিবশ পালিত হল ¯^াধীন বাংলাদেশের ¯পতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী।
সূর্যাদয়ের সাথে সাথে মডেল থানা প্রাঙ্গনে ৩১ বার তোপধনির মধ্যে দিয়ে দিবসটির সূচনা করা হয়। পরে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠানসমূহ জাতীয় পতাকা উত্তালনর মধ্য দিয়ে দিবসটির নানা কার্যক্রম শুরু হয়। সাড় ৯টায় উপজেলা পরিষদ চত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্ল· প্রাঙ্গনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আলাচনা সভা ও শিশু শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযাগিতা অনুষ্ঠিত হয়। দুপুর দরিদ্র জনগাষ্ঠী, হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন এবং মসজিদ, মদির, গীর্জাসহ সকল উপাসনালয় বঙ্গবন্ধুর আত্মার শাÍি কামনা করা প্রার্থনা করা হয়। এছাড়া ইসলামিক ফাউন্ডশন হাফজদের নিয়ে কুরআন খতম শেষ বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করেন। উপজলা নির্বাহী অফিসার সোহাগ চদ্র সাহার সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। এছাড়া সহকারি কমিশনার (ভূমি) মাসুদুল হক, মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, আওয়ামীলীগর সভাপতি বীর মুক্তিযাদ্ধা ইয়াসিন আলী মন্ডলসহ বিভিন দপ্তরর প্রধানগন, রাজনতিকনতবদ, সাংবাদিকগন উপ¯িত ছিলেন।
বিকল মুক্তমঞ্চ মনাজ্ঞ সাং¯তিক অনুষ্ঠান ও সন্ধ্যায় আতশবাজিসহ বড় পর্দায় বঙ্গবন্ধু সম্পর্কিত ¯^ল্পদর্ঘ্য চলচিত্র ও তথ্য প্রামাণচিত্র প্রদর্শনর আয়াজন করা হয়।#

জাবদুর রহমান জাবদ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019