২৯ মার্চ ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
রিজভীর নেতৃত্বে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল। আজকের ক্রাইম-নিউজ

রিজভীর নেতৃত্বে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও কারা হেফাজতে লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে ছাত্রদল। মিছিলে নেতৃত্বে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার (৫ মার্চ) রাজধানীর শংকর এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে ধানমন্ডি ২৭ নম্বরে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর পশ্চিম থানা ছাত্রদলের উদ্যোগের এ মিছিলের আয়োজন করা হয়। এতে পশ্চিম থানা ছাত্রদল সভঅপতি জুয়েলসহ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, লেখক মুশতাককে যে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে, কার্টুনিস্ট কিশোরের বক্তব্যে তা প্রমাণিত। আপনারা দেখেছেন- বিভিন্ন গণমাধ্যমে খবর বেরিয়েছে কীভাবে কাটুনিস্ট কিশোর ও মুশতাকের উপর কি বর্বর নির্যাতন চালানো হয়েছে।

তিনি বলেন, ‘নির্যাতন-নিপীড়ন করে সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পতন ঘণ্টা বেজে গেছে। মানুষ রাস্তায় নামতে শুরু করেছে। এ সরকারের পতন ঘটিয়ে ছাত্র-জনতা রাজপথ ছাড়বে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019