মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ঢাকায় গ্রেফতার হলো খাগড়াছড়িতে যৌন হয়রানীর অভিযুক্ত শিকার সোহেল। আজকের ক্রাইম-নিউজ

ঢাকায় গ্রেফতার হলো খাগড়াছড়িতে যৌন হয়রানীর অভিযুক্ত শিকার সোহেল। আজকের ক্রাইম-নিউজ

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের (টিএসসি) শিকার সোহেল রানাকে এক শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ৩মার্চ বুধবার বিকালে ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, গত ২৫ফেব্রুয়ারি দুপুরে ১০ম শ্রেণির এক ছাত্রীকে খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের (টিএসসি) অফিস কোনে ডেকে নিয়ে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টা করেন সোহেল রানা। এরই মধ্যে তাকে বদলী করা হয়েছে। মঙ্গলবার (২মার্চ) ঘটনার প্রতিবাদ ও অভিযুক্ত শিকারের বিচারের দাবিতে সাধারণ শিক্ষার্থীরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। ওই দিন দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করেন।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ জানান, প্রযুক্তির সহায়তায় গতকাল অভিযুক্ত শিক্ষককে ঢাকায় আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English