১৯ মার্চ ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন, ৮ই রমজান, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে গভীর রাতে ফেসবুক লাইভে এসে গৃহবধূর আত্মহত্যা পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে বরিশালে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রের ধারাবাহিক প্রদর্শনীর দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন চুয়াডাঙ্গায় বিলে মাছকে কেন্দ্র করে আ’লীগের দু’ গ্রুপের সংঘর্ষ, হাসপাতালে ভর্তি,থানায় পৃথক দু’টি মামলা বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ ব্যবসায়ীকে ২২ হাজার জরিমানা আদায় পটুয়াখালীতে ধর্ষণে অন্তঃসত্ত্বা ৭ম শ্রেণির ছাত্রী, ৩ সন্তানের জনক গ্রেপ্তার সাবেক হুইপ শহীদুল হক জামালের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ দর্শনায় পুলিশের হাতে ৬ কেজি গাঁজা, ইজিবাইকসহ ১ জন গ্রেফতার স্বাস্থ্যসেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে কাজ করছে সরকার…. এমপি মেনন ঝালকাঠিতে দুই গাঁজা চাষী সহ ডিবি পুলিশের হাতে আটক ৩
বরগুনা/ জাতীয় পতাকা অবমাননার অভিযোগে ৫ কর্মকর্তার নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ

বরগুনা/ জাতীয় পতাকা অবমাননার অভিযোগে ৫ কর্মকর্তার নামে মামলা। আজকের ক্রাইম-নিউজ

বরগুনা প্রতিনিধি:: মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে জাতীয় পতাকা উত্তোলনে অনিয়ম করার অভিযোগে জেলা রেজিস্ট্রারসহ পাঁচ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেন আইনজীবী অ্যাডভোকেট মুজাহিদুল হক।
সোমবার (১ মার্চ) সকালে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি মামলাটি দায়ের করেন। মামলার শুনানি শেষে আদেশের জন্য রেখেছেন বিজ্ঞ বিচারক।

এ মামলায় বিবাদীরা হলেন- বরগুনা জেলা রেজিস্ট্রার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী, কৃষি ব্যাংক গৌরীচন্না শাখার ব্যবস্থাপক ও কুয়েত প্রবাসী হাসপাতালের পরিচালক।
মামলার বাদী অ্যাডভোকেট মুজাহিদুল হক জাকির বরিশালটাইমসকে বলেন, ‘গত রোববার (২১ ফেব্রুয়ারি) তিনি রিকশায় ঘুরে ও পায়ে হেঁটে উল্লেখিত বিবাদীদের অফিসে জাতীয় পতাকার অবমাননা দেখতে পাই। তখন জাতীয় পতাকা অবমাননার সেই ছবি ও ভিডিও ধারণ করি। জাতীয় পতাকার যথাযথ মূল্যায়নের জন্য মামলাটি দয়ের করি।’

বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ হোসেন মামলাটি আদেশের জন্য রেখেছেন। এই মামলায় এক বছরের জেল ও পাঁচ হাজার টাকা জরিমানার বিধান রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019