১৯ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন, ৮ই রমজান, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে গভীর রাতে ফেসবুক লাইভে এসে গৃহবধূর আত্মহত্যা পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে বরিশালে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রের ধারাবাহিক প্রদর্শনীর দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন চুয়াডাঙ্গায় বিলে মাছকে কেন্দ্র করে আ’লীগের দু’ গ্রুপের সংঘর্ষ, হাসপাতালে ভর্তি,থানায় পৃথক দু’টি মামলা বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ ব্যবসায়ীকে ২২ হাজার জরিমানা আদায় পটুয়াখালীতে ধর্ষণে অন্তঃসত্ত্বা ৭ম শ্রেণির ছাত্রী, ৩ সন্তানের জনক গ্রেপ্তার সাবেক হুইপ শহীদুল হক জামালের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ দর্শনায় পুলিশের হাতে ৬ কেজি গাঁজা, ইজিবাইকসহ ১ জন গ্রেফতার স্বাস্থ্যসেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে কাজ করছে সরকার…. এমপি মেনন ঝালকাঠিতে দুই গাঁজা চাষী সহ ডিবি পুলিশের হাতে আটক ৩
ঝুলন্ত অবস্থায় তামিমার মরদেহ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

ঝুলন্ত অবস্থায় তামিমার মরদেহ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
তামিমা (১৪) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০১ মার্চ) দুপুরে মুন্সিগঞ্জের সদর উপজেলার ডিঙ্গাভাঙ্গা এলাকার এক ভাড়াবাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, তামিমা সদর উপজেলার কাগজিপাড়া গ্রামের মৃত চান মিয়ার মেয়ে। মা প্রবাসী হওয়ায় নানীর সঙ্গে ভাড়াবাসায় বসবাস করতো সে।
মুন্সিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানায়, ঘটনাস্থল থেকে কিশোরী তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এসআই মো. বিল্লাল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019