১৮ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল
ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।

ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ।

আজকের ক্রাইম ডেক্স

ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ করেছেন সংগঠনের সদস্যরা। রবিবার দুপুরে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের বরাবরে লিখিত অভিযোগটি দায়ের করেন রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক এজি এম মিজানুর রহমান সহ সদস্যরা।

অভিযোগটি আমলে নিয়ে পুলিশ সুপার তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়ার জন্য ঝালকাঠি থানা পুলিশকে নির্দেশ দেয়।

অভিযোগে জানান,সংগঠনের সদস্যরা গত ১৭ তারিখ সংগঠনের অফিসে এক সাধারণ সভা হয়। সভায় নির্বাহী সদস্য এড.শামিম জাহাঙ্গিরের সভাপতিত্বে সংগঠনের সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে সংগঠন বিরোধী বিভিন্ন কার্যকলাপ ও সংগঠনের গচ্ছিত অর্থ ৪৫০০০/-(পয়তাল্লিশ হাজার) টাকা আত্মসাত করার চেষ্টায় লিপ্ত থাকায় রিপোর্টাস ইউনিটির সভাপতির দায়িত্ব থেকে তাকে সাময়িক ভাবে বহিস্কার করা হয় বলে সংগঠনের রেজুলেশন খাতায় উল্লেখ করেছে।

সাধারণ সভায় সকল সদস্যদের সন্মতিক্রমে নির্বাহী সদস্য এড.শামিম জাহাঙ্গির কে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় বলে সাধারণ সম্পাদক মিজান জানান।

এব্যাপারে ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এ জি এম মিজানুর রহমান জানান,আমি এই রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে গত সেপ্টেম্বর মাস থেকে আমারা ২৮জন সদস্য মিলে পেশাগত দায়িত্ব ও সংগঠনের উন্নয়ন মুলক কর্মকাণ্ড করে আসছি। কিন্ত সভাপতি আসিফ সিকদার মানিক সংগঠনের নামে বিভিন্ন দপ্তরে সংগঠন বিরোধী কর্মকান্ড করে আসছে। এ নিয়ে সংগঠনের সদস্যরা সহ তাকে বারবার সর্তক করলে সে তার কাছে গচ্ছিত রাখা ৪৫হাজার টাকা ও সংগঠনের গুরুত্বপূর্ণ ডকুমেন্টস তার দখলে নিয়ে নানা টালবাহানা শুরু করে। তাকে অনেকবার সংগঠনের টাকা ও ডকুমেন্টস ফেরত চাইলে সে না দেওয়ায় সদস্যদের সিদ্ধান্তে লিখিত অভিযোগ করি।

এব্যাপারে সাবেক ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019