১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান
তেতুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে; বেলুন ব্যবসায়ীসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে; বেলুন ব্যবসায়ীসহ আহত ৬। আজকের ক্রাইম-নিউজ

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি ঃ- তেতুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন ব্যবসায়ী সহ ৬ জন আহত হয়ছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। আজ শনিবার দুপুর চৌরাস্তা বাজারের বাসস্ট্যান্ডের সামনে ভাড়া দোকানে বেলুনের গ্যাস ভরানোর সময় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার রাণীশংকল উপজেলার বেলুন ব্যবসায়ী ইউনুস আলী (৩০), রাতনগর গ্রামের আঃ খালেকের ছেলে হাফিজ (৩৫), রাতনগর গ্রামর আঃ গফুরের ছেলে কবিরুল (৩০), হরিপুর উপজেলার বাবুলের ছেলে সাবির (১৮) ও তেতুলিয়ার বেকারী ব্যবসায়ী আব্দুর রহমানের পুত্র ফয়সাল (১৬)। ফয়সাল বেলুন ফুলানো দেখতে গিয়ে বিষ্ফারনের শিকার হয়।
স্থানীয়রা জানায়, তেতুলিয়া চৌরাস্তা বাজারের বাসস্ট্যান্ডের সামনে দোকান ঘর ভাড়া নিয়ে শিশুদের খেলনা বেলুনের ব্যবসা করে আসছিল ঠাকুরগাঁও জেলার হরিপুর, রানীশংকল উপজলা থেকে আসা ৬ বেলুন ব্যবসায়ী। তারা গ্যাস সিলিন্ডারর সাহায্যে বেলুন ফুলিয়ে উপজলার বিভিন্ন গুরুত্বপূর্ণ হাটবাজারসহ বিভিন্ন এলাকায় বেলুন বিক্রয় করতেন। ঘটনার দিন বেলুন গ্যাস ভরানোর সময় সিলিন্ডারটি বিস্ফারন ঘটলে চৌরাস্তা বাজার বিকট শব্দ প্রকম্পিত হয় উঠে। পরে খবর পয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতাল নিয় যাওয়া হয়।
আহতদের মধ্যে ইউনুস আলীর ডান পায়ের উরু থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। বাম পায়ের উড়তেও চামড়া ছিল যত দেখা যায়। আগুন ঝলসে ও পুড় গেছে তার শরীরও। এছাড়া সাবিরের ডান চোখ এবং হাফিজের বাম চোখ গুরুতর আঘাত প্রাপ্ত হয়ছে। ঘটনাস্থলে বেলুন গ্যাস ভরানো দেখত গিয়ে কিশোর ফয়সালের কোমর ও পায়ের ঊরুতে জখম হয়ছে। পরে তাদেরকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলজ হাসপাতালে প্ররন করেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত মডিকেল অফিসার ডা. ইয়াসার হাবীব ।
দূর্ঘটনার খবর পেয় দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা চেয়ারম্যান, উপজলা নির্বাহী অফিসার, সহকারি কমিশনার (ভূমি), মডেল থানার অফিসার ইনচার্জসহ স্থানীয় ইউ’পি চেয়ারম্যান এসময় তারা রোগীদর খোজ খবর নেন।
জাবদুর রহমান জাবদ

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019