১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
ইয়াবা-গুলি রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ধরা। আজকের ক্রাইম-নিউজ

ইয়াবা-গুলি রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ধরা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
চট্টগ্রামে ইয়াবা এবং গুলি রেখে এক ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়েছে ৫ যুবক। আটককৃতরা নিজেরাই অভিযানের জন্য তথ্য দিয়েছিল। পরে সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ এ ঘটনার রহস্য উন্মোচন করেছে।

পুলিশ জানায়, সকালে নগরীর খুলশি এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে গ্রাহক হিসেবে যায় এক যুবক। ব্যবসা প্রতিষ্ঠানে ঢোকার পর সোফায় বসে এক যুবক পকেট থেকে দুটি প্যাকেট বের করে লুকিয়ে রাখছে। পরে ওই যুবকই গোয়েন্দা পুলিশকে তথ্য দেয় ইয়াবা এবং গুলি থাকার। ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২০০ পিস ইয়াবা এবং ৫ রাউন্ড শটগানের কার্তুজ উদ্ধার করে পুলিশ।
সিসিটিভি ফুটেজ অনুসন্ধানে মেলে পুরো ঘটনায় আটককৃতদের জড়িত থাকার প্রমাণ। অভিযান চালিয়ে একে একে ৫ জনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ইফতেখার নামে একজনের হয়ে টাকার বিনিময়ে তারা ওই ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়েছিল।
রোববার (২১ ফেব্রুয়ারি) সিএমপির অতিরিক্ত উপকমিশনার শাহ মো. আবদুর রউফ বলেন, গোপন তথ্যের মাধ্যমে ফোন আসে টাক মাথার চিকিৎসা হয় হেয়ার অ্যান্ড ফেয়ার এ প্রতিষ্ঠানে গেলে ইয়াবা এবং কার্তুজ পাওয়া যাবে। এ তথ্যর ওপর ভিত্তি করে আমরা সেখানে যাই এবং সোর্সের দেখানো মতে সেগুলো পাই। তারপর সন্দেহ হয়, আমাদের পর্যালোচনায় দেখতে পাই আমাদের যে তথ্যদাতা যে ব্যক্তি তার সঙ্গে লিঙ্কআপ একটি ছেলে কিছুক্ষণ আগেই সেখানে ঢুকেছিল এবং সোফার নিচে কিছু জিনিস লুকিয়ে রাখছিল। দোকানের ফুটেজে দেখা যায়। তারপর আমরা ধরে ফেলি তাদের চালাকি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019