২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি
গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো। আজকের ক্রাইম-নিউজ

গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিখ্যাত ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। দেশটির স্থানীয় সময় বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ডিনামাইট দিয়ে হোটেল এন্ড ক্যাসিনোটি গুঁড়িয়ে দেওয়া হয়।

মূলত ক্যাসিনো ব্যবসায় লোকসান হওয়া এবং অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের সাথে টিকে থাকতে না পারায় ২০১৪ সালে এই ক্যাসিনোটি বন্ধ করে দেওয়া হয়।
বুধবার সকালে ক্যাসিনো ভাঙ্গার সময় হাজার হাজার লোকজন জড়ো হয়ে স্মৃতিময় এই স্থাপনাটিকে বিদায় জানান। সে সময় দীর্ঘ এলাকাজুড়ে নিরাপত্তাবেষ্টনী দেওয়া হয়।

ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনোটি ১৯৮৪ সালে চালু হয়। এরপর ভালই চলতে থাকে ক্যাসিনোটি। এক পর্যায়ে এসে ২০০৯ সালে ক্যাসিনোটির মালিকানা হারান ট্রাম্প।
ট্রাম্প কয়েক দফা নিজেকে দেউলিয়া ঘোষণার পর নিলাম থেকে কার্ল সি একাহান স্থাপনাটি কিনে নেন। মালিকানা না থাকলেও হোটেল ও ক্যাসিনোটি ২০১৪ সাল পর্যন্ত চালু ছিল। তারপর এটির তেমন আর রক্ষণাবেক্ষণ করা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019