রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বরিশালে শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে রোগী নিয়ে হাসপাতালে। স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী আজাদের মৃত্যুতে বানারীপাড়া প্রেস ক্লাবের শোক। রাতে কালবৈশাখী ঝড়ের আভাস। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের রোগমুক্তি কামনায় হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ গ্রেফতার। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ংকর করোনাকে। সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু !! ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন। বাবুগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগ। বাবুগঞ্জে গৃহবধুর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী।
বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন॥ আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ায় পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন॥ আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,,বিশেষ প্রতিনিধি

বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের ভোট গণনায় অনিয়ম, একই কেন্দ্রে ৩ ধরণের ফলাফল ঘোষণা করাসহ বিভিন্ন অভিযোগ এনে ৫নং ওয়ার্ডের উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান সংবাদ সম্মেলন করেছেন। এ সময় তার সাথে ওই ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী উটপাখি প্রতীকের মো. মিজানুর রহমান এ সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গত ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত বানারীপাড়া পৌরসভার ৫মতম নির্বাচনের ভোট গ্রহনের শেষে কাস্টিং ভোটের সাথে প্রাপ্ত ভোটের হেরফের, তার কিছু ভোট বাতিল করে বিপক্ষের প্রার্থীকে ১ ভোটে বিজয়ী ঘোষণা করা, অপরদিকে কাস্টিং ভোটে মেয়র প্রতীকে ৭০৯, সাধারণ কাউন্সিলর প্রতীকে ৭১০’র মধ্যে দুই ভোট হারানো দেখিয়ে ৭০৮ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রতীকে ৭০৪ ভোট দেখানো হয় বলে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়। এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মোঃ মিজানুর রহমান পুনরায় ভোট গণনায় আপত্তি জানালে তার কথায় কোন প্রকার কর্ণপাত না করে উল্টো তাকে পুলিশের হাতে তুলে দেয়ার হুমকি দেয়া হয় বলে সাংবাদিক সম্মেলনে মিজানুর রহমান জানান। তিনি আরো জানান প্রার্থী হিসাবে ভোট গণনা কক্ষে সে থাকতে চাইলেও তাকে সেখান থেকে বের করে দেন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা। এছাড়াও তার উটপাখি প্রতীকের ব্যালট টেবিল ল্যাম্প প্রতীকের ব্যালটের ভিতর ঢুকিয়ে ষড়যন্ত্রমুলক ভাবে টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে তড়িঘড়ি করে ভোট গণনা শেষ করে স্থান ত্যাগ করেন ওই কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তারা। এমনকি ভোট গণনার কক্ষে থাকা তার প্রতনিধিকে ব্যলটে কোন প্রতীকে সীল দেয়া আছে সেটা পর্যন্ত দেখানো হয়নি বলে উল্লেখ করা হয়। বাতিল ১৩ ভোটের তার কয়টি ভোট বাতিল হয়েছে সেটাও তাকে দেখানো হয়নি। বার বারই তাকে আটক করার হুমকি দিয়েছেন সংশ্লিষ্ট এক কর্মকর্তা। নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের এমন আচারণে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান ঘোষিত ফলাফল মেনে না নিয়ে,ভোটের ফলাফল স্থগিত চেয়ে পুনরায় সাধারণ কাউন্সিলরের ভোট গণনার জন্য নির্বাচনী উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আবেদন জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English