২৮ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত
ঝালকাঠিতে কর্মক্ষম প্রতিবন্ধীদের সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠিতে কর্মক্ষম প্রতিবন্ধীদের সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে করোনায় কর্মহীন প্রতিবন্ধীদের আয় বর্ধক কর্মসূচির আওতায় কর্মক্ষম প্রতিবন্ধীকে সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে শহরের ফকির বাড়ি এলাকায় প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় মিলনায়তনে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে শিশু বিভাগের প্রক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. অসীম কুমার সাহা। প্রতিবন্ধীদের হাতে সেলাই মেশিন তুলে দেন। বিশেষ অতিথি ছিলেন প্রবীন সাংবাদিক সূর্যালোক ষ্ট্রাষ্টের চেয়ারম্যান হেমায়েত উদ্দিন হিমু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক তরুন কর্মকার ও বিদ্যালয়ের দাতা সদস্য, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার।

প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির হোসেন উজ্জল তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্ধ উপস্থিত ছিলেন।

প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা করোনায় কর্মহীন প্রতিবন্ধীদের আয় বর্ধক কর্মসূচির আওতায় বাস্তবায়িত এ প্রকল্পের আওতায় ১শ জন কর্মক্ষম প্রতিবন্ধী সেলাই মেশিন, রিকশা, ভ্যান, গরু-ছাগল বিতরণ ও মালামালসহ দোকান দিয়ে সহায়তা করা হচ্ছে। ইতিপূর্বে প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের অধ্যায়নরত ৬০জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরন ও শিতবস্ত্র বিতরন এছাড়াও এবার ৫০জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে কম্বল দেয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019