মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:০৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
অর্থ আত্মসাত: এ কে স্কুলের সাবেক প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

অর্থ আত্মসাত: এ কে স্কুলের সাবেক প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশাল নগরীর আছমত আলী খান এ কে স্কুলের সাবেক প্রধান শিক্ষক এইচ এম জসিম উদ্দিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার (০২ জানুয়ারি) বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আমলী আদালতে মামলা দায়ের করেন একই শিক্ষাপ্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বশির আহমেদ। বিচারক মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। আগামী ২১ এপ্রিলের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার জন্য বলা হয়।
বাদী মামলায় উল্লেখ করেন- আসামী ২০০৯ সনের ৬ সেপ্টেম্বর এ কে স্কুলে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘ প্রায় ১১ বছর কর্মরত ছিলেন। প্রধান শিক্ষক দায়িত্বে থাকা অবস্থায় বহু হিসাব নিকাশের অর্থ সংগ্রহ করে স্কুলের ব্যাংকে জমা না দিয়ে নিজে আত্মসাত করেন। এমনকি স্কুলের সাবেক সভাপতি গোলাম মাসউদ বাবলুর সই জাল রেজুলেশন তৈরী করেন। ভুয়া ভাউচার দিয়ে স্কুলের টাকা আত্মসাত করেন। তিনি ২০২০ সনের ১ জানুয়ারি থেকে ২০২০ সনের ৯ অক্টোবর স্কুলের বিভিন্ন খাতে ভুয়া ভাউটার তৈরি করে ১৬ লাখ ৪৭ হাজার ৭ শত ৯ টাকা আত্মসাত করেন।

এ ব্যাপারে মঙ্গলবার মামলা করলে বিচারক পিআইবিকে তদন্তের নির্দেশ দেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English