২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
শ্বশুরকে দেখতে এসে লিফটের নিচে পড়ে নারীর মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

শ্বশুরকে দেখতে এসে লিফটের নিচে পড়ে নারীর মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
নোয়াখালীতে শ্বশুরকে দেখতে এসে লিফটের নিচে পড়ে জহুরা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) মাইজদী জি-৮ গ্রামীণ জেনারেল হাসপাতালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরা বেগম লক্ষ্মীপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ওই নারীর আনোয়ার উল্লাহ সড়ক দুর্ঘটনায় আহত হন। আহত অবস্থায় তাকে নোয়াখালীর জি-৮ গ্রামীণ হাসপাতালে ভর্তি করায়। রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ওই নারী শ্বশুরকে দেখতে ছেলেকে নিয়ে হাসপাতালে আসেন।

সন্ধ্যায় বাড়ি ফেরার জন্য হাসপাতালের চারতলা থেকে নিচে নামতে লিফটের বার্টনে চাপ দেন জহুরা বেগম। এতে লিফটির দরজা খুললেও সেটি উপরের তলায় চলে যায়। ওই নারী লিফট এসেছে ভেবে উঠতে চাইলে নিচে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে অপারেশন থিয়েটারে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে নিহতের স্বজনদের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা ও ত্রুটিপূর্ণ লিফটের কারণে জহুরা বেগমের মৃত্যু হয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

এ বিষয়ে হাসপাতালের চেয়ারম্যান আব্দুল মালেক মানিক বলেন, চতুর্থ তলায় লিফটি কাজ না করার কারণে এ দুর্ঘটনা ঘটে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃত্যুর বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019