১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
নলছিটিতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় অগ্নিসংযোগ। আজকের ক্রাইম-নিউজ

নলছিটিতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় অগ্নিসংযোগ। আজকের ক্রাইম-নিউজ

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নির্বাচনী কার্যালয় অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।
বুধবার (২৭ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে বারোটায় টায় দিকে পৌরসভার ৬ নং ওয়ার্ডের তালতলা রাস্তার মোড় খাজুরিয়া গ্রামের আওয়ামী লীগের এ কার্যালয় অগ্নিসংযোগ ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওয়াহেদ খানের পোস্টার ছিঁড়ে ফেলার ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের বিষয়ে পাশ্ববর্তী দোকানদার মোঃ বেলাল হোসেন (মান্নু) জানান, প্রতিরাতের মতো গতরাতেও আমি দোকান বন্ধ করে বাসা থেকে খেয়ে আবার দোকানে ঘুমাতে আসি তখন রাত আনুমানিক সাড়ে বারোটা। এমতাবস্থায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় আগুন জ্বালাতে দেখে ডাক-চিৎকার করলে পাশ্ববর্তী দোকানদার ও এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই আগুন নিয়ন্ত্রণে আসে।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খাঁন বলেন, আমার নির্বাচনী প্রতিপক্ষরা ভোটের মাঠে হেরে যাওয়ার ভয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন। তিনি আরো বলেন এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এবিষয়ে নলছিটি থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহম্মদ জানান, অগ্নিসংযোগের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য ৩০ জানুয়ারি ২০২১ নলছিটি পৌরসভা নির্বাচন উপলক্ষে ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ বাবু তালুকদার নেতৃত্বে নৌকা মার্কার মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খানের নির্বাচনী কার্যালয়ের দায়িত্ব দেয়া হয়। সেই থেকে প্রতিনিয়ত উৎসবমুখর পরিবেশে কার্যালয়টিতে নির্বাচনী কার্যক্রম চলছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019