২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
ডিমলায় শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

ডিমলায় শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

মোঃগোলাম রাব্বানী ডিমলা নীলফামারীর
ডিমলা ২৭ শে জানুয়ারী রোজ বুধবার দুপুরে
নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নে বাল্য বিবাহ রোধকল্পে সুন্দরখাতা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীর মাঝে বিনা মূল্যে বাই-সাইকেল বিতরণ করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবর্ষ উপলক্ষে ২০১৮-১৯ অর্থ বছরের বরাদ্দকৃত এলজিএসপি-৩ এর আওতায় ২৫ জন শিক্ষার্থীদের মাঝে এ বাই- সাইকেল বিতরণ করা হয়।

আফতাব উদ্দিন সরকার বিদ্যা নিকেতন চত্ত্বরে বাই- সাইকেল বিতরণ উপলক্ষে শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা সভায় বালাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ তবিবুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জয়শ্রী রানী রায়, নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়’র ডিস্ট্রিক ফ্যাসিলেটেটর মোঃ আবু হেনা মোস্তফা কামাল, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম সহ অবিভাবক, শিক্ষার্থী ও সুধীজন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড, শিক্ষা ছাড়া কোন জাতিই উন্নতি লাভ করতে পারে না। তাই নাম মাত্র শিক্ষিত হলেই হবে না, শিক্ষিত হতে হলে ছোটবেলা থেকেই মনো-যোগ দিয়ে পড়া-লেখা এবং মেধাশক্তি ভালো করতে হবে। তিনি নিজেকে উদাহরণ দিয়ে শিক্ষার্থীদের বুঝিয়ে আরো বলেন, আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রীও নারী, আমিও নারী হয়ে আজ ইউএনও হয়েছি। তাই ভালো করে লেখা-পড়া অর্জন করলে তোমরাও দেশের জন্য ভালো কিছু করতে পারবে।

অন্যান্য বক্তারা বাল্যবিবাহ রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019