২৮ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার
বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ

বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
একের পর এক বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন প্রথম স্ত্রী। গত রোববার (২৪ জানুয়ারি) ময়মনসিংহের নান্দাইল পৌরসভার কাকচর মহল্লায় এ ঘটনা ঘটে। অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) ওই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত প্রায় এক বছর ধরে ওই মহল্লার আরশাদ আলীর বাসায় ভাড়া থাকেন বেগম আক্তার (২৫) নামে এক নারী। তার স্বামী সাদ্দাম হোসেন (৩২) ঢাকার একটি কোম্পানিতে চাকরি করেন। এই কারণে কয়েক মাস পরপর স্ত্রীর কাছে আসেন। এরমধ্যে প্রায় তিন মাস পার হলেও স্বামী না আসায় খোঁজ খবর নিয়ে দেখেন, স্বামী সাদ্দাম গাজীপুরে ও শ্রীপুরে দুই নারীর সাথে বসবাস করেন। তাছাড়া নিজের এলাকা ভৈরবেও রয়েছে তার আরও দুই স্ত্রী। তাদের সাথে থাকায় তার কাছে আসতেন অনেক দিন পর।
গত ২২ জানুয়ারি স্বামী সাদ্দাম হোসেন নান্দাইলে আসে তার কাছে। আসার পর দুই দিন পার হলেও কিছু বলেননি তিনি। এ অবস্থায় গত রোববার সকালে বসত ঘরে শুয়ে দরজা বন্ধ করে দেন স্ত্রী। এক তাকে বিয়ে করার পরও কেনো এতগুলো বিয়ে করলো জানতে চাইলে অন্য বিয়ের কথা অস্বীকার করেন স্বামী সাদ্দাম। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে আচমকা স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন। তখন লজ্জায় চিৎকার না দিয়ে বা কাউকে না জানিয়ে নিজেই নান্দাইল সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই ব্যক্তির বিশেষাঙ্গে সাতটি সেলাই দেয়া হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি থাকতে বলা হলেও তিনি গোপনে সেখান থেকে চলে যান। গোপনে অন্য স্থানে চিকিৎসা নিতে থাকলে তার শারীরিক অবনতি হয়।
এ অবস্থায় ফের তিনি মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।
নন্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। বিষয় সম্পর্কে খোঁজ নেয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019