২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
চুয়াডাঙ্গা সদরে শুরু হল “লার্নিং এন্ড আর্নিং” কোর্স- ২০২১। আজকের ক্রাইম-নিউজ

চুয়াডাঙ্গা সদরে শুরু হল “লার্নিং এন্ড আর্নিং” কোর্স- ২০২১। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম

তরুণ উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কোর্স চুয়াডাঙ্গা সদর- ২০২১ শুরু হলো। এই কোর্সটি সরকারি ব্যবস্থাপনায় জাপানের জাইকা প্রজেক্ট। গতকাল সোমবার ছিল এই প্রজেক্ট এর উদ্বোধনী অনুষ্ঠান। আগামীকাল থেকে শুরু হবে এই কোর্সের প্রশিক্ষণার্থীদের নিয়মিত ক্লাস। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব নজরুল ইসলাম সরকার স্যার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান জনাব মোহাম্মদ আসাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহি অফিসার জনাব মোঃ সাদিকুর রহমান স্যার এবং চুয়াডাঙ্গা সদর আইসিটি ডিপার্টমেন্টের প্রধান জনাব মোঃ তরিকুল ইসলাম স্যার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মিলি আপু সহ উপজেলা পরিষদের গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী শুভেচ্ছা বক্তব্যে মাননীয় জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার সকল প্রশিক্ষনার্থীদের কে আগামী দিনের অনলাইন “লার্নিং এন্ড আর্নিং” যাত্রা এই জেলা থেকে আরও সুদুরপ্রসারী হবে বলে সবাইকে আশ্বস্ত করেন। তিনি বলেন সবাইকে শুধুমাত্র চাকরির আশায় লেখাপড়া করলে হবে না – প্রত্যেকের মধ্যে যে সৃষ্টিশীলতা আছে তা কর্মের মাধ্যমে প্রতিফলিত করতে হবে। এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে- একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা এবং সেখান থেকে নিজে স্বাবলম্বী হওয়া।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019