২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
ভালুকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন হাজ্বী বেলাল ফকির। আজকের ক্রাইম-নিউজ

ভালুকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন হাজ্বী বেলাল ফকির। আজকের ক্রাইম-নিউজ

এস.এম.সুজন খান, বিশেষ প্রতিনিধিঃ- – ময়মনসিংহের ভালুকায় বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর হাজ্বী বেলাল ফকিরের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে । রবিবার (২৪জানুয়ারী) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সোনার বাংলা স্কুল মাঠে এক হাজার শীতার্তদের মাঝে হাজ্বী বেলাল উদ্দিন ফকির উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ কালে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের দিকতুলে ধরে বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই, যদি আমাকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক দেন তাহলে এই হবিরবাড়ী ইউনিয়নকে মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত,চাঁদাবাজ মুক্তকরে একটি মডেল ইউনিয়ন হিসেব গড়ে তুলবো ।

এ সময় উপস্থিত ছিলেন সিডষ্টোর বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোসলেম উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য যে হাজ্বী বেলাল ফকির এর আগে তিনি ওই ইউনিয়নে প্রায় ৫হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019