২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
দর্শনা থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল ও গাঁজা এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪। আজকের ক্রাইম-নিউজ

দর্শনা থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল ও গাঁজা এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪। আজকের ক্রাইম-নিউজ

মো: কামরুজ্জামান, দর্শনা থানা প্রতিনিধি::-

দর্শনা থানা পুলিশের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ৩৬ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা সহ ২৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ৪ জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোঃ জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনায়, দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মাহাবুবুর রহমান এর নেতৃত্বে গতকাল রবিবার( ২৪ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টার সময় দর্শনা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আহম্মেদ বিশ্বাস, এসআই মোঃ হারুন-অর-রশিদ (পিপিএম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা কেরুর আখের গেট সংলগ্ন স্থান থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামি দর্শনা থানাধীন আজিমপুর গ্রামে মৃত আজাদ এর ছেলে মোঃ নয়ন (২৬) কে আটক করে পুলিশ।

পরবর্তীতে আর একটি মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজা সহ ২ জনকে আটক করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে দর্শনা থানা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার দুপুরের দিকে এসআই মোঃ মাহমুদুল, এএসআই মোঃ শাহিন আলম, এএসআই মোঃ ইদ্রিস, এএসআই মোঃ কুদ্দুস সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন দক্ষিণ চাঁদপুর টু উজলপুর গামী পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় পারকৃষ্ণপুর- মদনা মাঝেরপাড়া’র মৃত শাহার আলির ছেলে মোঃ ইরশাদ আলী (৩৫) ও একই গ্রামে মৃত নূর বক্স শাহ এর ছেলে মোঃমুনতাজ শাহ (৪০) কে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামিদের কাজ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ মাদক বিরোধী অভিযানে ৩৬ বোতল ফেনসিডিল সহ ১ জনকে আটক করেছে দর্শনা থানা পুলিশ। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাত সাড়ে ১০ টার সময় এএসআই মহিউদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দর্শনা থানাধীন সদাবরী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় দর্শনা থানাধীন সদাবরী গ্রামস্থ জনৈক হারুনের বাড়ির পাশে কাঁচা রাস্তার উপর থেকে আসামি দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামে মোঃ মান্নান এর ছেলে মোঃ ইকরামুল (২০) কে আটক করে পুলিশ। এবং আটককৃত আসামির নিকট থেকে ৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019