২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত
ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ

ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ

ওয়েব ডেস্ক
ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে: ফখরুল
ভারতের দেওয়া টিকা নিয়ে মানুষের সন্দেহ আছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মানুষের সন্দেহ ও অনাস্থা দূর করার জন্য প্রধানমন্ত্রীর উচিত প্রথমে টিকা নেওয়া।

রোববার (২৪ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, টিকার প্রতি আস্থা এনে বিনামূল্যে দিতে হবে। সাধারণ মানুষ কীভাবে টিকা পাবে, সেই রোডম্যাপ দেওয়া হয়নি।

বিএনপি মহাসচিব বলেন, ২০১৮ সালে যে নির্বাচন হয়েছে, এ জন্য এ সরকারকে অবশ্যই কাঠগড়ায় দাঁড়াতে হবে। সংবিধান লঙ্ঘনের জন্য বিচার হবে।
সরকার মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে উল্লেখ করে ফখরুল বলেন, করোনাকালীন প্রণোদনার সব টাকা সরকারের লোকজন লোপাট করেছে। এখন টিকা নিয়েও একই রকম অবস্থা তৈরি হয়েছে।
এ সময় মির্জা ফখরুল ঐক্যবদ্ধ হয়ে গণ-অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটানোর আহ্বানও জানান
এর আগে শুক্রবার (২২ জানুয়ারি) এক অনুষ্ঠানে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীকে দিয়ে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু হলে এ ব্যাপারে জনগণ আগ্রহী হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019