২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি :::-

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্বের পাশাপাশি দেশের যেকোন জরুরী পরিসেবা এবং সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে মানুষের পাশে থেকেছে। অত্র জেলার মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয় অসহায়, দরিদ্র, মানুষের কল্যাণে সর্বদা পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে যাচ্ছেন ক্রমাগত। তেমনি ভাবে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়ক কার্যক্রমে পাশে থেকেছেন সর্বদা। গত ১৮.০১.২০২১ খ্রি. তারিখ একজন চাকুরি প্রত্যাশী শিক্ষার্থী মোঃ হাসানুজ্জামান হাসান, সাং-কালিভান্ডারদহ, থানা ও জেলা-চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহোদয়কে ফোনের মাধ্যমে জানান তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতক সম্পূর্ণ করেছেন এবং একই বিশ্ববিদ্যালয়ে একই বিষয়ে স্নাতকোত্তর চলমান। করোনা কালীন সংকটের কারণে দীর্ঘদিন বাড়ীতে অবস্থান করায় আর্থিক অসচ্ছলতা পড়েছেন। তিনি বর্তমানে চাকুরির পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রতিযোগীতামূলক চাকুরির পরীক্ষায় সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ এবং কাঙ্খিত সাফল্য অর্জনের জন্য তার কিছু বইয়ের প্রয়োজন। মাননীয় পুলিশ সুপার, চুয়াডাঙ্গা তার নৈতিক দায়িত্ববোধ থেকে আজ শনিবার ২৩ জানুয়ারী সকাল সাড়ে ১১ টার সময় চুয়াডাঙ্গা জেলারপুলিশ সুপার কার্যালয়ে তাকে ডেকে তার প্রয়োজনীয় (১) প্রফেসর’স জব সলিউশন, (২) বিসিএস সংক্ষিপ্ত সাধারন গণিত, (৩) বিসিএস প্রিলিমিনারী কোশ্চেয়ন এনালাইস্সি বইসমূহ প্রদান করেন।

মোঃ হাসানুজ্জামান হাসান বইগুলো পেয়ে আবেগে আপ্লুত হয়ে পুলিশ সুপার ও তার পরিবারের সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল ও সু-স্বাস্থ্য কামনা করেন। তার এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। পরবর্তী জীবনে পুলিশ সুপার চুয়াডাঙ্গার মত মহৎ অফিসার হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019