২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
মেহেরপুরে পৃথক অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

মেহেরপুরে পৃথক অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক। আজকের ক্রাইম-নিউজ

মো: জাকিরুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি::::-

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রাম থেকে ১০ বোতল ফেন্সিডিল সহ খুশিলা খাতুন (৩০) নামের এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ।শনিবার সকালে এস আই হাবিবুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক খুশিলা খাতুন একই গ্রামের সিরাজুল ইসলাম এর স্ত্রী।অন্য দিকে গাংনী উপজেলার কাজীপুর গ্রামে অভিযান চালিয়ে আরও ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।এ সময় সাইফুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পলাতক আসামী সাইফুল ইসলাম একই গ্রামের এনামুল হক এর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী জানান, এস আই হাবিবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক জায়গায় অভিযান চালিয়ে এক মহিলা মাদক কারবারিকে আটক করা হয়েছে।সন্ধ্যায় গাংনী উপজেলার কাজীপুর গ্রামে অভিযান চালিয়ে আরও ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলাম নামের একজন পালিয়ে। উভয়ের বিরুদ্ধে গাংনী ও সদর থানায় একটি করে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019