২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
এস পি হিসেবে পদোন্নতি পাওয়ায় নাইমুল হককে ওসি আফজাল হোসেনের ফুলেল শুভেচছা। আজকের ক্রাইম-নিউজ

এস পি হিসেবে পদোন্নতি পাওয়ায় নাইমুল হককে ওসি আফজাল হোসেনের ফুলেল শুভেচছা। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি পাওয়ায় মোঃ নাইমুল হককে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন আজ ফুলেল শুভেচছা জানান।
অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক সহ নয়জনকে গত বৃহস্পতিবার পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়েছে।
জনাব মোঃ নাইমুল হক এর বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বাইড়া সরকার বাড়ীর জনাব শহিদুল হকের ৩য় ছেলে। তিনি বর্তমানে বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত রয়েছেন।
তিনি বাইড়া এম এ স্কুুল এন্ড কলেজের মেধাবি ছাত্র ছিলেন, এবং ২০০৬ সালে ২৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । তার আগে তিনি বিসিএস শিক্ষা ক্যাডার এ পটিয়া সরকারি কলেজে অর্থনীতি বিভাগের একজন প্রভাষক ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বাস্থ্য অর্থনীতি তে মাস্টার্স করেন। পরবর্তীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ ডিগ্রী লাভ করেন।
তিনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার মা একজন রত্নগর্ভা। চার ভাই তিন বোনের মধ্যে তিনি ৩য়। তার বড়ভাই জনাব নোমানুল হক সুপ্রীম কোর্টের আইনজীবী। তার মেঝ ভাই জনাব নাজমুল হক বিসিএস পররাষ্ট্র ক্যাডার এ থাইল্যান্ডে কর্মরত আছেন। তার ছোট ভাই জনাব নাদিমুল হক,বি সিএস শিক্ষা ক্যাডারের একজন কর্মকর্তা। তিন বোনের মধ্যে দুই বোন বিসিএস শিক্ষা ক্যাডার ও আরেক বোন ডাক্তার হিসেবে বর্তমানে আমেেরিকায় কর্মরত আছে ।
জনাব মোঃ নাইমুল হক চাকরিজীবনে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ নিরাপত্তা বাহিনী স্পেশাল সিকিউরিটি ফোর্স (এস এস এফ) এর
একজন দক্ষ ও চৌকস অফিসার ছিলেন। এ বিষয়ে তিনি ইংল্যান্ড, ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ায় বিশেষ প্রশিক্ষণ লাভ করেন। মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাথে তিনি বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে তিনি মালি তে কর্মরত ছিলেন এবং বিশেষ পদকে ভূষিত হন। ইউরোপ, আফ্রিকা ও এশিয়া মহাদেশের অনেক গুলো দেশ তিনি ভ্রমণ করেছেন। বরিশাল,খুলনা, যশোর, সিলেট, ঠাকুরগাঁও, বান্দরবন এবং ঢাকা জেলায় তিনি এর আগে কর্মরত ছিলেন।
ব্যাক্তিগত জীবনে তিনি দুই সন্তানের বাবা। তার স্ত্রী মিসেস রেহানা ফেরদৌসী একজন অর্থনীতিবিদ ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এবং সমাজ কর্মী। স্বামীকে তিনি সবসময ভালো কাজের অনুপ্রেরণা দেন,
করোনা কালিন সময়ে সমাজের গরিব অসহায়ের মাঝে স্বামীকে সাথে নিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে ছিলেন।
এসপি নাইম একজন মিডিয়া বান্ধব ও সংস্কৃতিমনা পুলিশ অফিসার। পুলিশ ডিপার্টমেন্টের বিভিন্ন ইতিবাচক দিক নিয়ে তিনি বিভিন্ন নাটক ও মিউজিক ভিডিও নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।তিনি তাঁর পদোন্নতি প্রাপ্তিতে মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন এবং পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019