২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি। আজকের ক্রাইম-নিউজ

মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
রাজশাহীতে মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে মহাসড়কে উল্টে গেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি গাড়ি।

এতে ফায়ার সার্ভিসের গাড়িচালক গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আরও চারজন। এছাড়া মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) সকালে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ পালপাড়া ঢালান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশন থেকে গাড়িটি পুঠিয়া উপজেলার বেলপুকুর যাচ্ছিল। খবর এসেছিল- সেখানে দুর্ঘটনা ঘটেছে। তবে উদ্ধারকাজে ঘটনাস্থল যাওয়ার আগেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পড়ে ফায়ার সার্ভিসের গাড়িটি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ লিডার মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য গাড়িটি যেহেতু যাচ্ছিল, তাই গতি বেশি ছিল। সাইরেনও বাজছিল। হঠাৎ রাস্তার বামপাশ থেকে একটি মোটরসাইকেল সড়কে উঠে ফায়ার সার্ভিসের গাড়িতে ধাক্কা দেয়।

মোটরসাইকেলটিকে বাঁচানোর চেষ্টা করে ফায়ার সার্ভিসের গাড়ি। কিন্তু গতি বেশি থাকার সময় ব্রেক করার কারণে গাড়িটি সড়কে উল্টে যায়।

এতে চালক সজিব হোসেন গুরুতর আহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের চালকও। তাকেও রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিসের আরও চারজন কর্মী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019