২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি। আজকের ক্রাইম-নিউজ

গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: মামুনুল হকের পর এবার সিলেটের গোলাপগঞ্জে ওয়াজ মাহফিলে এসেও বয়ান করতে পারেননি হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী। মাহফিলের মঞ্চে ওঠার আগেই তাকে ফিরিয়ে দেয়া হয়। গতকাল মঙ্গলবার উপজেলার ঢাকা দক্ষিণ সাবরেজিস্ট্রার অফিস সংলগ্ন মাঠে আহলে সুন্নাত ওয়াল জামা’আত পরিষদ বাংলাদেশের উদ্যোগে আয়োজিত তাফসির মাহফিলে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়- উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত পরিষদের উদ্যোগে আয়োজিত তাফসির মাহফিলে মঙ্গলবার বয়ান করার কথা ছিল খালেদ সাইফুল্লাহ আইয়ুবীর। এর আগে প্রশাসনের পক্ষ থেকে তাকে মাহফিলে আসতে নিষেধ করা হয়। কিন্তু তিনি মাহফিলে এলে প্রশাসন তাকে মঞ্চে উঠতে দেয়নি।

থানার অফিসার (ওসি) হারুনুর রশীদ চৌধুরী বলেন, মাহফিলে ফিতনা সৃষ্টি হয়ে বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে- এজন্য তাকে মাহফিলে আসতে বাধা দেয়া হয়।

এর আগে ১২ জানুয়ারি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে শেখপুর তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও খেলাফত মজলিশের ভারপ্রাপ্ত মহাসচিব মুফতি মামুনুল হকও প্রশাসনের বাধায় বয়ান করতে পারেননি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019